SEARCH PROJECTS

We understand that no two projects are ever the same, so when it comes to appointing a contractor to deliver the services you need confidence is key.


{{ (data | filter: {id: projectId, name: projectName, area: projectArea, link: projectLink, image: projectImage, size: projectSize, type: projectType, status: projectStatus}).length }} Projects Matched

Quick Enquiry
Menu

চট্টলার ঐতিহ্য, শিক্ষা, সংস্কৃতি'র সুপ্রাচীন প্রাণকেন্দ্র দেবপাহাড় এলাকায় সিপিডিএল নিয়ে আসতে যাচ্ছে চট্টগ্রামের আবাসন খাতের নতুন বিস্ময় সিপিডিএল_সুলতানা_গার্ডেনিয়া! প্রাথমিক ভাবে দখিনমুখী চারটি টাওয়ারে শতাধিক এপার্টমেন্ট নিয়ে প্রস্তাবিত হচ্ছে প্রকল্পটি। ভূমির পরিমিতি, সূর্যের গতিপথ, বায়ু প্রবাহের দিক এসব কিছু বিবেচনায় নিয়েই নির্মীত হবে প্রকল্পটি। ইতোমধ্যে সাড়ে তিন বিঘা পরিমাণের ভূমিটির মালিকদের সাথে চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে। গত ৪ ফেব্রুয়ারি নগরীর একটি অভিজাত রেস্তরাঁয় আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ভূমি মালিকদের পক্ষে ব্যারিস্টার কামাল উল আলম তার বক্তব্যে সিপিডিএল এর বিএস_হ্যারিটেজ, ক্রিমসন_ক্লোভার, ডাউনটাউন_সিপিডিএল এবং চলমান পার্ক_রেসিডেন্স প্রকল্প সমূহের পরিকল্পনা এবং উদ্ভাবনী প্রয়াশে তাঁদের মুগ্ধতা প্রকাশ করেন। বড় আকারের প্রকল্প হাতে নিয়ে সফলভাবে সম্পন্ন করার পরীক্ষিত দক্ষতাই মূলতঃ তাদের পারিবারিক ঐতিহ্য ও স্মৃতি জড়িত প্রিয় বাড়ীটির ডেভেলপার হিসেবে সিপিডিএল কে নির্বাচিত করার প্রধাণতম কারন বলে তিনি উল্লেখ করেন। তাছাড়া এই প্রকল্প টি নিয়ে সিপিডিএল এর প্রাথমিক প্রস্তাবনাটিও ছিলো অসাধারণ, সময়ের সাথে এই পরিকল্পনা আরও উন্নত রূপ নিবে তা সহজেই অনুমেয়। সিপিডিএল এর পক্ষে এমডি এন্ড সিইও ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন বলেন, এই ভূমিতে আমরা এমন কিছু নির্মাণ করতে যাচ্ছি, যা বদলে_দেবে_চট্টগ্রামের_আবাসন_রুচি_চাহিদা_প্রত্যাশা। চলছে প্রাথমিক পর্যায়ের কনসেপ্ট ডেভেলপমেন্ট, যথার্থ ও পদ্ধতিগত আর এন্ড ডি সম্পন্ন করেই চূড়ান্ত পরিকল্পনা প্রণয়ন করা হবে, যা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনুমোদন পাওয়ার পরই সর্বসাধারণ কে আনুষ্ঠানিক ভাবে জানানো হবে। আগত দিনে এই প্রকল্প জন্ম দিবে অনেক দারুন স্বপ্ন ও অমিত সম্ভাবনা, চট্টগ্রামের জন্য গড়ে উঠবে অভূতপূর্ব_এক_ল্যান্ডমার্ক হিসেবে এমনটা-ই প্রত্যাশা সংশ্লিষ্ট সকলের।