SEARCH PROJECTS

We understand that no two projects are ever the same, so when it comes to appointing a contractor to deliver the services you need confidence is key.


{{ (data | filter: {id: projectId, name: projectName, area: projectArea, link: projectLink, image: projectImage, size: projectSize, type: projectType, status: projectStatus}).length }} Projects Matched

Quick Enquiry
Menu

সাফ কবলায় রেডি বিনিয়োগ এককালীন মূল্য পরিশোধে ১২% নগদায়ন অফার
প্রপার্টি ইনভেস্টর ও ব্যবসা উদ্যোক্তাদের জন্য এককালীন মূল্য পরিশোধে হস্তান্তরিত প্রকল্পে সীমিত সংখ্যক রেডি ফ্ল্যাট, সম্পূর্ণ রেডি দোকান বা শোরুম, অফিস বা ব্যাংক, রেস্টুরেন্ট বা এন্টারটেইনমেন্ট জোন করার উপযোগী কমার্শিয়াল স্পেস নিয়ে আমাদের এবারের আয়োজন সাফ কবলায় রেডি বিনিয়োগ এককালীন মূল্য পরিশোধে ১২% নগদায়ন অফার।
রেডি প্রপার্টি ইনভেস্টমেন্টঃ প্রেক্ষিত ও সম্ভাবনাঃ
সব ধরনের ইনভেস্টমেন্টের মধ্যে সর্বাপেক্ষা নিরাপদ ও লাভজনক হিসেবে প্রপার্টি ইনভেস্টমেন্টকে-ই বিবেচনা করা হয়। ফ্ল্যাট বা বানিজ্যিক স্পেস, যদি হয় রেডি তাহলে তো আর কথাই নেই।
ভাড়া বা রি-সেল দুই ক্ষেত্রেই বিনিয়োগকৃত অর্থের সর্বোচ্চ রিটার্ণ নিশ্চিত করতে রেডি প্রপার্টির কোন বিকল্প নেই, তা অনেকাংশে ব্যাংক ইনভেস্টমেন্ট থেকেও বহুগুণ বেশী লাভজনক।
তবে তা অবশ্যই হতে হবে সঠিক লোকেশনে। ব্যবসা কেন্দ্র নির্বাচনে প্রকল্পের লোকেশন একজন ইনভেস্টর বা উদ্যোক্তার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিবেচ্য বিষয়। বর্তমানে প্রথাগত ব্যবসার পাশাপাশি আধুনিকতার ছোঁয়ায় চট্টগ্রামে প্রতিষ্ঠিত হচ্ছে বিভিন্ন ধরনের লাইফস্টাইল সেবাখাত।
দেশী বিদেশী রেস্তোরাঁ হোক বা নিত্যব্যবহার্য পণ্যের ব্র্যান্ডেড শো-রুম-ই হোক, কফি লাউঞ্জ হোক আর ফ্যামিলি এন্টারটেইনমেন্ট জোন-ই হোক সব কিছুরই চাহিদা চট্টগ্রামে দিন দিন বাড়ছে। কর্পোরেট অফিস বা ব্যাংক সমূহও আগ্রাবাদের গন্ডি ছেড়ে ছড়িয়ে পড়ছে নগরীর বিভিন্ন এলাকায়।
ফলে মুরাদপুর বা ষোলশহর, জিইসি বা খুলশী, জামালখান, আন্দরকিল্লা বা সমমানের এলাকা সমূহ ইনভেস্টমেন্টের জন্য আদর্শ হিসেবে বিবেচিত হচ্ছে।
কিন্তু নির্ভরযোগ্য প্রতিষ্ঠান কর্তৃক সুপরিকল্পিত ভাবে নির্মীত কমার্শিয়াল স্পেসের অপ্রতুলতা দৃশ্যমান। চলমান প্রকল্প সমূহের নির্মাণের দীর্ঘসূত্রিতা, মানের ঘাটতি ইত্যাদি অনেক সময় আপনার বিনিয়োগ সম্ভাবনা কে ঝুঁকিতে ফেলে দিতে পারে।
এই প্রেক্ষিত বিবেচনায় সিপিডিএল নির্দিষ্ট সংখ্যক অফিস ও দোকান সম্পূর্ণ সাফ কবলায় 'আগে আসলে, আগে পাবেন' ভিত্তিতে বরাদ্দ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।
সম্মানিত ইনভেস্টরদের জন্য যুতসই পরিকল্পনায় এই বরাদ্দ প্রক্রিয়া সম্পন্ন করতে আন্দারকিল্লায় অবস্থিত সিপিডিএল প্যারাগন সিটি'র গ্রাউন্ড ফ্লোরে ১৭ হতে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ১০ টা হতে রাত ৮টা পর্যন্ত চলবে এই বিনিয়োগ সেবা কার্যক্রম।