SEARCH PROJECTS

We understand that no two projects are ever the same, so when it comes to appointing a contractor to deliver the services you need confidence is key.


{{ (data | filter: {id: projectId, name: projectName, area: projectArea, link: projectLink, image: projectImage, size: projectSize, type: projectType, status: projectStatus}).length }} Projects Matched

Quick Enquiry
Menu

রুচি, উপযোগিতা এবং স্থায়িত্ব বিবেচনায় একটি ফ্ল্যাট এর আভ্যন্তরীণ আভিজাত্য অনেকাংশে নির্ভর করে ব্যবহৃত ফিনিশিং সলিউশনের উপর। ফ্লোরিং সলিউশনে কি ব্যবহার করা হয়েছে বা বাথরুমের ফিক্সারগুলো কোন ব্র‍্যান্ডের কিংবা কিচেনে কি ধরনের ও মানের এমেনিটিজ দেয়া হয়েছে ইত্যাদি বিষয় এক্ষেত্রে গুরুত্ববহন করে। এসকল বিষয় বিবেচনায় নিয়েই চট্টগ্রামের জনপ্রিয় নির্মাতা প্রতিষ্ঠান সিপিডিএল হাতে নিয়েছে একটি দারুন উদ্যোগ। গ্রাহকদের চাহিদা ও সামাজিক অবস্থানকে সামনে রেখে সাজানো এই উদ্যোগ গত ১৭ জুলাই উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জনাব আবুল হোসেন চৌধুরী। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিপিডিএল এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন, পরিচালক ইঞ্জিনিয়ার রেজাউল করিম, সিপিডিএল এর স্থপতিবৃন্দ, লংকা বাংলা ফাইন্যান্স, ডিবিএইচ, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, আইডিএলসি, আইপিডিসি, বার্জার, এশিয়ান পেইন্ট সহ সিপিডিএল পরিবারের অন্যান্য এসোসিয়েট প্রতিষ্ঠান সমূহের প্রতিনিধিগণ। উল্লেখ্য, নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকায় নির্মীয়মান সিপিডিএল এর স্টার ক্লাস প্রকল্প পার্ক রেসিডেন্স এ আয়োজন করা হয়েছে এই অভিজাত জীবনের কাব্য। এই আয়োজনে বুকিং দিলেই বর্ধিত সেবা অফার হিসেবে গ্রাহকদের জন্য থাকবে ফিনিশিং প্যাকেজের বনেদী অফার। যার আওতায় লিভিং, ডাইনিং ও সকল বেডরুমে উৎকৃষ্ট মানের ইতালীয় মার্বেলের ফ্লোর সলিউশন, জার্মানির গ্রহী ব্র‍্যান্ডের কিচেন ও বাথরুম ফিটিংস, জাপানের টোটো ব্র‍্যাণ্ডের কমোড ও বেসিন, মাস্টার বাথরুমের শাওয়ার এনক্লোজার, বাথরুম ও ডাইনিং বেসিনে মার্বেলের কাউন্টার টপ, গ্রানাইটের কিচেন কাউন্টার টপ। গ্রাহকদের এ বিষয়ে বাস্তবভিত্তিক ধারনা প্রদানে আপগ্রেডেড ফিনিশিং সলিউশন এর একটি প্রদর্শন কেন্দ্রও সাজানো হয়েছে অনুষ্ঠানস্থলে। ফলে আগ্রহী ক্রেতা দর্শনার্থীরা খুব সহজে সিপিডিএল এর রেগুলার ফিনিশিং প্যাকেজ এবং আপগ্রেডেড ফিনিশিং প্যাকেজের প্রতি তুলনা করেই সিদ্ধান্ত নিতে পারবেন। আয়োজকদের সূত্র ধরে জানা যায় প্রকল্প ভেদে প্রযোজ্য ক্ষেত্রে অসাধারণ এই অফারটি চলবে আগামী ৩১ জুলাই পর্যন্ত, প্রদর্শনী উন্মুক্ত থাকবে প্রতিদিন সকাল ১০ টা হতে রাত ৮ টা পর্যন্ত।